আজ বুধবার, ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় দুজনকে কুপিয়ে আহত

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পূর্ব বেহাকৈর গ্রামে মঙ্গলবার রাতে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় দুইজনকে কুপিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার কাচঁপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর গ্রামের জমির আলী মাস্টারের ছেলে ফরহাদ মিয়া, কাজল মিয়া, নয়ন মিয়া ও হুমায়ুন মিয়া দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে। ফলে এলাকায় উঠতি বয়সের যুবকরা মাদকে আসক্ত হওয়ায় তাদের মাদক ব্যবসায় বাধা দেন একই গ্রামের আজিজুল হক ও সোহেল মিয়া। মঙ্গলবার রাতে ফরহাদ মিয়া ও আজিজুল হকের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে ক্ষিপ্ত হয়ে ফরহাদ মিয়া তার ভাই কাজল মিয়া, নয়ন মিয়া ও হুমায়ুন মিয়া সহ ৮/১০ জনের একদল বাহিনী রামদা, ছোড়া, লাঠি, লোহার রড সহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আজিজুল হক ও সোহেল মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় আজিজুল হক বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত আজিজুল হক জানান, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ফরহাদ মিয়া সহ তার চার ভাই আমাকে ও সোহেল মিয়াকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। অপরদিকে ফরহাদ মিয়ার সঙ্গে যোগাযোগ করলে তিনি তার কোনো ভাই ঘটনার সঙ্গে জড়িত নন বলে দাবি করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

স্পন্সরেড আর্টিকেলঃ